ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মেহেরপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন তৃণমূল বিএনপি প্রার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
মেহেরপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন তৃণমূল বিএনপি প্রার্থী

মেহেরপুর: নির্বাচনে সুষ্ঠ পরিবেশ না থাকা, কালো টাকার ছড়াছড়ির এবং দলীয় নেতাদের অসহযোগীতার অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাড়ালেন মেহেরপুর- (গাংনী) আসনের তৃণমুল বিএনপির প্রার্থী সাবেক এমপি আব্দুল গনি সরে দাঁড়ালেন।

শনিবার (৬ জানুয়ারি) বিকেলে মেহেরপুরের সাংবাদিকদের কাছে নিজ স্বাক্ষরিত এক প্রেস রিলিসের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

 

লিখিত বক্তব্যে তিনি জানান, তৃনমূল বিএনপির সংবিধানের ধারাবাহিকতা রক্ষার্থে নির্বাচনে অংশগ্রহণ করেন তিনি। তিনি আশা করেছিলেন, দল সাবেক পার্লামেন্ট সদস্যদের মূল্যায়ন করবে এবং সহযোগিতা প্রদান করবে। কিন্তু মনোনয়নপত্র জমা দেওয়ার পর থেকে দলের সভাপতি শমশের মবিন চৌধুরী ও মহাসচিব তৈমুর আলম খন্দকার আব্দুল গনিসহ অন্যান্যদের সঙ্গে বিরূপ আচরণ শুরু করেন। তারা দলীয় ফান্ডসহ ও অন্যান্য জায়গা থেকে সংগৃহীত অর্থ প্রার্থীদের মধ্যে অল্প কিছু বিতরণ করে সিংহভাগ অর্থ নিয়ে তারা তাদের নির্বাচনী এলাকায় ব্যস্ত হয়ে পড়েন।  

অন্যদিকে আব্দুল গনিসহ অন্যান্যরা অর্থের অভাবে প্রচার প্রচারণা করতে ব্যর্থ হচ্ছেন। ফলে তৃণমূল বিএনপির নেতাকর্মীরা অর্থের অভাবে প্রচার প্রচারণা চালাতে ব্যর্থ হচ্ছেন এবং অন্যান্য প্রার্থীদের অর্থের কাছে অসহায় বোধ করছে।

কর্মীরা পরামর্শ দিয়েছেন অন্যান্য প্রার্থীদের মতো যদি অর্থ ব্যয় করতে না পারি তাহলে নির্বাচন থেকে সরে দাঁড়ানো ভালো। তাদের কথার মূল্যায়ন ও নির্বাচনে সুষ্ঠ পরিবেশ না থাকায় ও কালো টাকার ছড়াছড়ির কারণে এবং আমার দলীয় নেতাদের অসহযোগিতার কারণে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত গ্রহণ করছি।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।