ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘অবৈধভাবে বর্তমান সরকার আবারও আমাদের ঘাড়ে চেপে বসেছে’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
‘অবৈধভাবে বর্তমান সরকার আবারও আমাদের ঘাড়ে চেপে বসেছে’

নারায়ণগঞ্জ: অবৈধভাবে বর্তমান সরকার আবারও আমাদের ঘাড়ের ওপর চেপে বসেছে বলে মন্তব্য করেছেন ইসলামি শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতি হাবিবুল্লাহ হাবিব।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) ইসলামি শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার নিয়মিত মাসিক বৈঠকে একথা বলেন তিনি।

তিনি বলেন, ভোট দুর্নীতি করে পুনরায় ক্ষমতা হস্তগত করে দেশকে শোষণ করার জন্য মন্ত্রী পরিষদও গঠন করে নিয়েছে। আমরা জনগণ হিসেবে এটা মেনে নিতে পারি না। এ ভোট মানি না। পুনরায় সরকারকে সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে।

এ সময় মুফতি হাবিবুল্লাহ হাবিবের সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুক হাওলাদার সঞ্চালনায় বৈঠকটি অনুষ্ঠিত হয়।

সভাপতি উপস্থিত সব দায়িত্বশীলদের পরামর্শক্রমে বর্তমান সেশনের পূর্ণাঙ্গ কমিটি, নগর উপদেষ্টা পরিষদ এবং মজলিসের সূরা গঠন করেন। আগামী ১৭ জানুয়ারি মাগরিবের পর নগর কার্যালয় সুধী ও নগর সূরা অধিবেশনের আহ্বান করেন তিনি।
 
শেষে নগর শাখার নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করিয়ে দেশ প্রজাতির কল্যাণ কামনায় মোনাজাতের মাধ্যমে মাসিক বৈঠক শেষ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।