ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

নাটোরে আওয়ামী লীগ কর্মীর পায়ে গুলি করে পালালেন ৩ যুবক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
নাটোরে আওয়ামী লীগ কর্মীর পায়ে গুলি করে পালালেন ৩ যুবক 

নাটোর: নাটোরে সোহান হোসেন (৩২) নামে এক আওয়ামী লীগ কর্মীর পায়ে গুলি করে পালিয়েছেন তিন যুবক।  

পায়ে গুলিবিদ্ধ অবস্থায় তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার জাঠিয়ান বাজার এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সোহান একই এলাকার শামীম আহমেদের ছেলে। তিনি স্থানীয় আওয়ামী লীগের কর্মী বলে জানা গেছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, দুপুরে সোহান জাঠিয়ান বাজারের একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এসময় একটি মোটরসাইকেলে করে তিন যুবক সেখানে গিয়ে সোহানের বাম পায়ে গুলি করে দ্রুত সটকে পড়েন।
স্থানীয়রা গুলিবিদ্ধ সোহানকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

ওসি আরও বলেন, কারা কেন তাকে গুলি করেছে, তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে। বিষয়টি রাজনৈতিক কি না তাও খোঁজ খবর নেওয়া হচ্ছে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

তবে স্থানীয়রা জানান, জমি নিয়ে দীর্ঘদিন ধরেই সোহানের বাবার সঙ্গে তার ফুপার বিরোধ চলছে। এর জের ধরেই গুলি সোহানকে গুলি করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।