ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কচুয়া উপজেলা আ.লীগ নেতা আবু বক্কর সিদ্দিক আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
কচুয়া উপজেলা আ.লীগ নেতা আবু বক্কর সিদ্দিক আর নেই এস এম আবু বক্কর সিদ্দিক

বাগেরহাট: বাগেরহাটের কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোপালপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এস এম আবু বক্কর সিদ্দিক (৬৭) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (৩১ জানুয়ারি) দুপুরের দিকে ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

 

কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেছেন।  

প্রায় ১৫ দিন আগে হৃদরোগে আক্রান্ত হলে তাকে প্রথমে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে নেওয়া হয় প্রবীণ এই রাজনীতিবিদকে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে ও  ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

দলীয় সূত্রে জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৯ থেকে সাড়ে ৯টা পর্যন্ত মরহুমের মরদেহ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে রাখা হবে। সেখানে নেতা-কর্মীরা তাকে শ্রদ্ধা জানাবেন। পরে বেলা ১১টার দিকে গোপালপুরের শহীদ আসাদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় মরহুমের  প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে গ্রামের বাড়ি টেংরাখালীতে তার শেষ জানাজা এবং দাফন সম্পন্ন করা হবে।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি ৩০ বছরের ওপরে কচুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া ২০১৬ সাল থেকে বর্তমান পর্যন্ত তিনি গোপালপুর ইউনিয়নের দুইবারের চেয়ারম্যান ছিলেন।  

এদিকে মরহুমের মৃত্যুতে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। একই ভাবে শোক জানিয়েছেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান তাসলিমা বেগম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমস, যুবলীগ নেতা মেহেদী হাসান বাবু, কচুয়া প্রেসক্লাবের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল, সাধারণ সম্পাদক কাজী সাইদুজ্জামানসহ সদস্য সব সদস্যরা।  

এছাড়া কচুয়া উপজেলা আওয়ামী লীগ ও এর সব অঙ্গ সংগঠনের পক্ষ থেকে মরহুমের মৃত্যুতে শোক জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।