ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

জনগণের বিপক্ষে অবস্থান নিয়ে সরকার রাষ্ট্রকে অস্থিতিশীল করে তুলছে: সমমনা জোট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
জনগণের বিপক্ষে অবস্থান নিয়ে সরকার রাষ্ট্রকে অস্থিতিশীল করে তুলছে: সমমনা জোট 

ঢাকা: জনগণের বিপক্ষে অবস্থান নিয়ে সরকার পুরো রাষ্ট্রকে অস্থিতিশীল করে তুলছে বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী সমমনা জোটের আহ্বায়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ।

তিনি বলেন, জনগণ যেহেতু এ সরকারকে ভোট দেয় না, তাই জনগণের বিরুদ্ধে এদের অবস্থান।

সাধারণ মানুষের কষ্টার্জিত ট্যাক্সের অর্থ লুট করে পাচার করা হচ্ছে বিদেশে। এগুলো দেখার কেউ নেই। বিচার করার কেউ নেই। অথচ, বিদুৎ, পানি, গ্যাসের বিল দিতে একদিন দেরি হলে সংযোগ কেটে দেওয়া হয়।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ রাজবন্দিদের মুক্তি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং অরক্ষিত সীমান্তের প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, ক্ষমতায় থাকার স্বার্থে আজ পার্শ্ববর্তী রাষ্ট্রের কাছে সবকিছু বিকিয়ে দেওয়া হয়েছে। সীমান্তে রক্ত ঝরছে, কিন্তু প্রতিবাদ নেই। সরকারতো জনগণের ভোটে নির্বাচিত নয়, তাই দেশের মানুষ মরলে এ সরকারের কিছুই আসে যায় না। সরকার দলীয় ব্যবসায়িক সিন্ডিকেটে সৃষ্ট উচ্চমূল্যের কারণে মানুষ পেট ভরে খেতে পারছে না। সেদিকেও এ সরকার নজর নেই। তাদের নজর কীভাবে বিএনপিসহ বিরোধীদলকে দমন করা যায়।

মানববন্ধনে এ সময় উপস্থিত ছিলেন এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শিল্পী, গণদল চেয়ারম্যান এ.টি.এম. গোলাম মাওলা চৌধুরী, মহাসচিব আবু সৈয়দ, বিকল্পধারা বাংলাদেশের চেয়ারম্যান অধ্যাপক নুরুল আমিন বেপারী, মহাসচিব শাহ আহমেদ বাদল, বাংলাদেশ ন্যাপের সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল বারিক, জনতা অধিকার পার্টির চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক রাজা রহমান, এনপিপির ঢাকা মহানগর সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, এনপিপির সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম ও অ্যাডভোকেট আবুল কালাম আজাদসহ জাতীয়তাবাদী সমমনা জোটের অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
ইএসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।