ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

মতিঝিল-দিলকুশায় শ্রমিক দলের লিফলেট বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
মতিঝিল-দিলকুশায় শ্রমিক দলের লিফলেট বিতরণ

ঢাকা: বিএনপি ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর মতিঝিলে দিলকুশাসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে জাতীয়তাবাদী শ্রমিক দলের নেতাকর্মীরা।  

‘ডামি নির্বাচনে ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহ্বান জানিয়ে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ শিরোনামে বুধবার দুপুরে এ লিফলেট বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রমিক দলের সহ-সভাপতি মেহেদী আলী খান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, সহ-প্রচার সম্পাদক মফিদুল ইসলাম মোহন, ঢাকা মহানগর উত্তরের সাবেক সভাপতি খন্দকার জুলফিকার মতিন, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক সিদ্দিকুর রহমান মিন্টু, জিল্লুর রহমান খান, আরিফ খান, কৃষি ব্যাংকের মিরাজ হোসেন, বিআইডব্লিউটিসির মো. আলাউদ্দিন, আব্দুল আজিজ, ইউসুফ আলীসহ বিপুল সংখ্যক শ্রমিক দল নেতারা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৪
টিএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।