ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্য বৃদ্ধি ও জ্বালানি সংকটের প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
দ্রব্যমূল্য বৃদ্ধি ও জ্বালানি সংকটের প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ

রাজশাহী: দ্রব্যমূল্য বৃদ্ধি, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র, মানবাধিকার, ভোটাধিকার প্রতিষ্ঠা ও সার্বভৌমত্ব রক্ষার আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন- রাজশাহী জেলা বিএনপির নেতারা।  

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী মহানগরীর সাগরপাড়া বটতলা থেকে আশপাশের এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণের আগে রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব  বিশ্বনাথ সরকার সাংবাদিকদের বলেন,  এই ডামি সরকারের আমলে নিত্যপণ্যের মূল্য আরও বেড়েছে। এই সরকার জনগণের রায় নিয়ে সংসদে যায়নি। বাংলাদেশের প্রায় ৯৩ ভাগ মানুষ এই নির্বাচন বয়কট করে ভোট দেওয়া থেকে বিরত ছিলেন। কিন্তু কোনোকিছুর তোয়াক্কা না করে সরকার ক্ষমতায় বসে আছে।  

এই সরকার না যাওয়া পর্যন্ত আন্দোলন কর্মসূচি চলবে বলে জানান তিনি।  

এ সময় রাজশাহী জেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য দেবাশিষ রায় মধু, সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন তপু ও সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৪
এসএস/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।