ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাগেরহাটে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবদল নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
বাগেরহাটে ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবদল নেতার মৃত্যু

বাগেরহাট: বাগেরহাটের কচুয়া উপজেলায় ইঁদুর মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ধোপাখালি ইউনিয়ন যুবদলের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মাহাতাব শেখের (৫২) মৃত্যু হয়েছে।  

রোববার (০৩ মার্চ) গভীররাতে বাড়ি থেকে উপজেলার ছিটাবাড়ী এলাকায় নিজের মৎস্য ঘেরে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান।

 

নিহত মাহাতাব শেখ ছিটাবাড়ী গ্রামের বাসিন্দা। তিনি ধোপাখালি ইউনিয়ন যুবদলের সভাপতি এবং একই ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোহসীন হোসেন বলেন, মাহাতাব গভীররাতে বাড়ি থেকে বেশ দূরে বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন। সেখানে প্রত্যক্ষদর্শী কেউ ছিল না। এজন্য খবর পেয়ে সোমবার (০৪ মার্চ) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এরপর প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।