ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঢাকায় কনস্টেবল হত্যা, নীলফামারীতে স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
ঢাকায় কনস্টেবল হত্যা, নীলফামারীতে স্বেচ্ছাসেবক দল নেতা গ্রেপ্তার

নীলফামারী: ২০২৩ সালের ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে পুলিশ কনস্টেবল আমিরুল হক পারভেজকে পিটিয়ে হত্যা করার মামলায় আলমগীর ইসলাম নামে এক স্বেচ্ছাসেবক দল নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৪ মার্চ) ভোরে ডিএমপির ডিবি পুলিশ ও নীলফামারীর ডিমলা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ডিমলা উপজেলার বাবুরহাট পোস্ট অফিস মোড়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত আলমগীর ইসলাম (৩৫) নীলফামারীর ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব। তিনি ডিমলা উপজেলার বাবুরহাট পোস্ট অফিস মোড়ের আমিরুল ইসলামের ছেলে।
 
বিষয়টি নিশ্চিত করেছেন নীলফামারীর পুলিশ সুপার গোলাম সবুর।

এদিকে আলমগীরের পরিবারের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়, পুলিশ ভোরে এসে বাড়ি থেকে আলমগীরকে তুলে নিয়ে গেছে। কোন মামলায় নেওয়া হয়েছে তা বলেনি।  

এ বিষয়ে ডিএমপির গোয়েন্দা শাখার (ডিবি) পক্ষে নীলফামারীর পুলিশ সুপার গোলাম সবুর জানান, আসামিকে ঢাকায় নেওয়ার পর সেখানে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, পুলিশ কনস্টেবল আমিরুল হত্যার দিন ২৮ অক্টোবর রাতেই পল্টন থানায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৬৪ জনের নামে মামলা দায়ের করেন ডিবির মিরপুর বিভাগের উপ-পরিদর্শক (এসআই) মাসুক মিয়া।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ৪, ২০২৪
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।