ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
সিরাজগঞ্জে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির লিফলেট বিতরণ

সিরাজগঞ্জ: বিদ্যুৎ, গ্যাস, দ্রব্যমূল্যর ক্রমাগত ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জে লিফলেট বিতরণ করেছে বিএনপি।  

শনিবার (৯ মার্চ) দুপুরে শহরের ইবি রোডস্থ দলীয় কার্যালয় থেকে শুরু করে বিভিন্ন দোকান ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়।

জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি রুমানা মাহমুদ ও  সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চুর নেতৃত্বে লিফলেট বিতরণ ও গণসংযোগ কর্মসূচিতে অংশ নেন জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, রকিবুল হাসান রতন, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, মুন্সি জাহেদ আলম, জেলা মহিলা দলের সভাপতি সাবিনা ইয়াসমিন হাসি, যুবদলের সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল্লাহ আল কায়েস, ছাত্রদলের সাধারণ সম্পাদক সেরাজুল ইসলাম সেরাজসহ বিএনপি ও তার সব অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় সাবেক এমপি রুমানা মাহমুদ অবিলম্বে জিনিসপত্রের দাম কমানোর দাবি জানিয়ে বলেন, ফ্যাসিস্ট সরকার জনগণের কথা না ভেবে দফায় দফায় বিদ্যুৎ ও গ্যাসের দাম বাড়িয়ে দিয়ে দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে নিয়ে গেছে। সামনে রমজান মাস অথচ সব জিনিসপত্রের দাম আকাশ ছোঁয়া।  

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।