ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লালমনিরহাটে রাস্তার পাশে পড়েছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
লালমনিরহাটে রাস্তার পাশে পড়েছিল স্বেচ্ছাসেবক দলের নেতার মরদেহ

লালমনিরহাট: লালমনিরহাটে ফেরদৌস আহমেদ (৪৮) নামে স্বেচ্ছাসেবক দলের এক নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১১ মার্চ) সকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়া এলাকায় রাস্তার পাশে মরদেহটি পাওয়া যায়।

ফেরদৌস আহমেদ সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি আনন্দবাজার এলাকার নুরল হকের ছেলে। তিনি ওই ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বিকেলে সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নে বিএনপির কোনো সভায় যোগদানের কথা বলে বাড়ি থেকে বের হন ফেরদৌস আহমেদ। রাত গভীর হলেও বাড়ি না ফেরায় ফোনে যোগাযোগের চেষ্টা করে বন্ধ পায় তার পরিবার। পরে লালমনিরহাট শহরে খুঁজতে এসে শহরের প্রাণকেন্দ্র মিশন মোড়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি পাওয়া গেলেও ফেরদৌসের সন্ধান মেলেনি।

সকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের নিজপাড়া এলাকায় রাস্তার পাশে ফেরদৌসের  মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। সদর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘাতকরা তাকে শহর থেকে নিয়ে এসে নিজপাড়া গ্রামে নির্জন এলাকায় শ্বাসরোধে হত্যা করে সড়কের পাশে ফেলে পালিয়ে যায় বলে ধারণা করছেন স্থানীয়রা।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, পরিবারের দেওয়া তথ্য মতে ফেরদৌস বেশ কিছু টাকা নিয়ে বিএনপির সভায় যোগদানের কথা বলে বেরিয়ে গেলেও বাড়ি ফেরেননি। এখন পর্যন্ত কোনো অভিযোগ দেয়নি তার পরিবার। আমরা পুরো ঘটনার তদন্ত করছি।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।