ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

পিরোজপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
পিরোজপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে জখম

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল হালিম হাওলাদারকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  

রোববার (১০ মার্চ) রাতে পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামে ঘটনাটি ঘটে।

 

হামলায় আহত আব্দুল হালিম উপজেলার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি পিরোজপুর সদর হাসপাতালে  চিকিৎসাধীন।  

প্রত্যক্ষদর্শী উমেদপুর এলাকার রাকিব শিকদার জানান, রোববার রাত সাড়ে ৭টার দিকে কয়েকজন অল্প বয়সী যুবক পাইপগান সহ  বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র নিয়ে হালিম হাওলাদের ওপর হামলা চালায়। এ সময় আমি তাদের বাঁধা দিলে তারা আমাকেও পাইপ দিয়ে আঘাত করার চেষ্টা করে। আমি মোটরসাইকেলে থাকায় পাইপের আঘাত গাড়ির পেছনে লাগে। পরে লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান।

হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল হালিম অভিযোগ করে বলেন, গত সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে ভোট করেছি। রোববার স্থানীয় নব নির্বাচিত এমপি অ্যাড. শ ম রেজাউল করিম ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়নের পাড়েরহাট বাজারে স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে যান। এ সময় আমি তার সঙ্গে ছিলাম। সেখান থেকে ফেরার পথে আমি কেন নৌকার পক্ষ করেছি, এজন্য ঈগলের লোকজন আমাকে হুমকি দিয়েছিল। এবং সন্ধ্যায় আমার ওপর হামলা চালায় তারা।  

তিনি আরও বলেন, নির্বাচনের শুরু থেকে নৌকার পক্ষে কাজ কারণে ঈগল প্রতীকের লোকজন বিভিন্নভাবে আমাকে হুমকি দিয়ে আসছিল।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, আব্দুল হালিম হাওলাদারের ওপর হামলার সঙ্গে জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।

পিরোজপুর-১ আসনের এমপি মন্ত্রী শ ম রেজাউল করিম জানান, আব্দুল হালিম হাওলাদার নৌকার পক্ষে কাজ করেছে এ জন্য ঈগলের লোকজন তার ওপর ক্ষুব্ধ ছিল।

পাড়েরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান শাওন জানান, আহত আব্দুল হালিম হাওলাদার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। তার ওপর হামলার বিষয়টি দুঃখজনক।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, মার্চ ১১, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।