ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আলেম-ওলামাদের কল্যাণ প্রধানমন্ত্রীর হাতেই হয়েছে: হাছান মাহমুদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, মে ২০, ২০২৪
আলেম-ওলামাদের কল্যাণ প্রধানমন্ত্রীর হাতেই হয়েছে: হাছান মাহমুদ

ঢাকা: বিএনপি ও তাদের দোসরেরা মুসলমানদের ধর্মীয় অনুভূতি নিয়ে রাজনীতি করে, কিন্তু আলেমদের জন্য কিছুই করেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি জানিয়েছেন, আলেম-ওলামাদের জন্য যা কিছু কল্যাণ তার সবই আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই হয়েছে।

সোমবার (২০ মে) আওয়ামী ওলামা লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে হাছান মাহমুদ বিশেষ অতিথির বক্তব্যে এ কথা জানান। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হাছান মাহমুদ বলেন, দেশে আলেম-ওলামাদের জন্য এ পর্যন্ত যা কিছু কল্যাণের, সবই আওয়ামী লীগ সরকারের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই হয়েছে। বিএনপি এবং তাদের দোসরেরা আলেম-ওলামাদের ব্যবহার করে মুসলমানদের ধর্মীয় অনুভূতি নিয়ে রাজনীতি করে, কিন্তু আলেমদের জন্য কিছুই করেনি।

‘এমনকি আওয়ামী লীগের সব সংগঠন ফিলিস্তিনে ইসরায়েলের নৃশংস হামলার বিরুদ্ধে প্রতিবাদ জানালেও বিএনপি ও তাদের দোসরেরা কোনো প্রতিবাদ জানায়নি। অর্থাৎ বিএনপি ইসরায়েলের দোসরে পরিণত হয়েছে’, বলেন পররাষ্ট্রমন্ত্রী।

ওলামা লীগের সভাপতি ড. কে এম আব্দুল মমিন সিরাজীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ধর্ম সম্পাদক সিরাজুল মোস্তফা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহসভাপতি হেদায়েতুল ইসলাম স্বপন, ওলামা লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ২০, ২০২৪
এসকে/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।