ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নালিতাবাড়িতে মদ খেয়ে বেসামাল আচরণ, ইউনিয়ন যুবলীগ সভাপতিসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুন ২, ২০২৪
নালিতাবাড়িতে মদ খেয়ে বেসামাল আচরণ, ইউনিয়ন যুবলীগ সভাপতিসহ আটক ৫

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় চোলাই মদ পান করে রাস্তায় বেসামাল আচরণ করার অভিযোগে নন্নী ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহমুদুল হাসানসহ পাঁচজনকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

রোববার (২ জুন) দুপুরে তাদের শেরপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা কালাপানি এলাকায় ডিবি পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটক ব্যক্তিরা হলেন- নিশ্চিন্তপুর এলাকার মৃত আব্দুল মোতালেব দুদুর ছেলে নন্নী ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান (৩২), বনকুড়া চৌরাস্তা এলাকার মৃত খাদেম আলীর ছেলে ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম (৩৫), নন্নী ডেকড়াপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে আলম মিয়া (৪০), নন্নী বাইগড়পাড়া এলাকার মৃত রাজ মাহমুদের ছেলে সফিকুল ইসলাম (৩৯) ও নন্নী ডেকড়াপাড়া এলাকার আজিজুর রহমানের ছেলে রায়হান মিয়া (৪০)।

ডিবি পুলিশ জানায়, মদ খেয়ে রাস্তায় বেসামাল আচরণ করে জনশৃঙ্খলা ভঙ্গ ও জনমনে আতঙ্ক সৃষ্টি করার অভিযোগে ওই পাঁচজনকে আটক করা হয়েছে। পরে নালিতাবাড়ী থানায় মাদক মামলা দিয়ে তাদের রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

নন্নী এলাকার বাসিন্দারা জানান, আটক তরুণদের দলটি নন্নী এলাকায় মাদক সেবন ও মারধর থেকে শুরু করে নানা অপকর্ম করে আসছিলেন।  

শেরপুর জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ আটক করার তথ্য বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, জুন ২, ২০২৪

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।