ঢাকা, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১, ১৫ জুলাই ২০২৪, ০৮ মহররম ১৪৪৬

রাজনীতি

সরকারের দুর্নীতি আর লুটপাটে অর্থনীতির অবস্থা ভঙ্গুর: টুকু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ১২, ২০২৪
সরকারের দুর্নীতি আর লুটপাটে
অর্থনীতির অবস্থা ভঙ্গুর: টুকু

সিরাজগঞ্জ: যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, একটি ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে আওয়ামী লীগ দুর্নীতি আর লুটপাট করে অর্থনীতিকে ভঙ্গুর অবস্থায় ফেলেছে। এমন অবস্থা দাঁড়িয়েছে যে আজ জন্ম নেওয়া শিশুর ঘাড়ে এক লাখ টাকার ঋণের বোঝা চেপে যাবে।

 

বুধবার (১২ জুন) বিকেলে সিরাজগঞ্জ পৌর ভাষানী মিলনায়তনে জেলা যুবদল আয়োজিত কর্মীসভা ও আন্দোলন সংগ্রামে কারাবরণকারী এবং হামলার শিকার নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

তিনি বলেন, বাংলাদেশের এ অবস্থা হয়েছে সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণে। এ সরকারের কারণেই বাংলাদেশ ঋণগ্রস্ত। এ সরকার বিচার ব্যবস্থা ধ্বংস করেছে, পুলিশ বাহিনীকে ধ্বংস করেছে। নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে।

টুকু আরও বলেন, এ সরকারের দুঃশাসন ও নির্যাতনের শিকার সারাদেশের মানুষ। সবচেয়ে বেশি নিপীড়ন নির্যাতনের শিকার হয়েছে জিয়াউর রহমানের পরিবার।  

তিনি আরও বলেন, তারেক রহমানের নেতৃত্বে ডামি নির্বাচনের সরকারের বিরুদ্ধে আন্দোলন চলছে। দেশের ৯৫ ভাগ মানুষ একদিকে আর অন্যদিকে হচ্ছে দেশের লুটপাটকারী, দুর্নীতিবাজ লোকেরা, তাদের চরমভাবে পরাজয় হবে।

সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোরাদুজ্জামানের সঞ্চালনায় কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু।  

এছাড়াও যুবদল রাজশাহী বিভাগীয় সহ-সভাপতি মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুমুল হক, সহ-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম ওবায়দুল্লাহ, সহ-আন্তর্জাতিক সম্পাদক এস এম জাহাঙ্গীর চায়ন, সদস্য আবদুল্লাহ আল কাফীসহ জেলা ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।