ঢাকা, বুধবার, ১ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

রাজনীতি

বেলাব উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মৃদুল দেবনাথ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
বেলাব উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মৃদুল দেবনাথ মৃদুল দেবনাথ: ফাইল ফটো

নরসিংদী: নরসিংদীর বেলাব উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি মৃদুল দেবনাথকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দিয়েছে জেলা ছাত্রলীগ।  

শনিবার (১৫ জুন) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আহসানুল ইসলাম রিমন ও সাধারণ সম্পাদক শাহজালাল আহমেদ শাওন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন অপুকে তার নিজের আবেদনের পরিপ্রেক্ষিতে জেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত মোতাবেক তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে সাংগঠনিক গতিশীলতা বাড়ানোর লক্ষ্যে মৃদুল দেবনাথকে (সহ-সভাপতি) ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হলো।

এরআগে ২৩মে ব্যক্তিগত কারণ দেখিয়ে সংগঠন থেকে অব্যহতি নেওয়ার আবেদন করেন বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন অপু। এর পরিপ্রেক্ষিতেই জেলা ছাত্রলীগ তাকে অব্যহতি দিয়ে মৃদুল দেবনাথকে (সহসভাপতি) ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করে।

বেলাব উপজেলা ছাত্রলীগের নবনির্বাচিত ভারপ্রাপ্ত সভাপতি মৃদুল দেবনাথ বলেন,  বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বেলাব উপজেলা ছাত্রলীগ সর্বদা কাজ  করে যাবে। প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার দুর্নীতি ও মাদক মুক্ত দেশ গড়তে সর্বদা রাজপথে সক্রিয় থাকব। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে উপজেলা ছাত্রলীগ যেকোনো ত্যাগ স্বীকার করতে প্রস্তুত রয়েছে।

তিনি আরও বলেন, শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন ও তার সুযোগ্য ছেলে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।