ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাঙামাটি জেলা আ.লীগের সাধারণ সম্পাদককে দুদকে তলব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
রাঙামাটি জেলা আ.লীগের সাধারণ সম্পাদককে দুদকে তলব

রাঙামাটি: নামে-বেনামে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মুছা মাতব্বরকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আগামী ২১ কার্যদিবসের মধ্যে দুদক জেলা সমন্বিত কার্যালয়ে মুছা মাতব্বর, তার স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের নামে অর্জিত সব সম্পদের বিবরণী দাখিল করতে বলা হয়েছে।

 

গত ২৪ জুন দুদক জেলা সমন্বিত কার্যালয় রাঙামাটির উপপরিচালক জাহিদ কালাম স্বাক্ষরিত এক নোটিশে এ নির্দেশ দেওয়া হয়।

নোটিশে বলা হয়, মুছার ব্যাপারে নামে-বেনামে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ পাওয়া গেছে। এর পরিপ্রেক্ষিতে তাকে দুদক আইন-২০০৪ এর ২৬ (১) উপধারা অনুযায়ী সম্পদ বিবরণী দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ২১ কার্যদিবসের মধ্যে দুদক জেলা সমন্বিত কার্যালয়-রাঙামাটি কার্যালয়ে হাজির হয়ে নিজের, স্ত্রী ও পরিবারের অন্য সদস্যদের নামে অর্জিত সব সম্পদের বিবরণী দাখিল করতে হবে তাকে। নির্ধারিত সময়ে সম্পদের বিবরণী দাখিলে ব্যর্থ হলে তার নামে দুদক আইন অনুযায়ী মামলা হতে পারে।

মুছা মাতব্বর বলেন, আমার বিরুদ্ধে হয়তো কেউ অভিযোগ করায় দুদক তলব করেছে। দুদকের কাজ দুদক করবে। দুদক সম্পদের যে বিবরণী দিতে বলেছে, তা জমা দিতে আমার কোনো সমস্যা নেই।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জুন ২৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।