ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

কোটা নিয়ে সমাবেশ ডেকে নিজেরাই মারামারিতে জড়াল ছাত্রলীগ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
কোটা নিয়ে সমাবেশ ডেকে নিজেরাই মারামারিতে জড়াল ছাত্রলীগ

ঢাকা বিশ্ববিদ্যালয়: কোটা নিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান জানিয়ে এবং কোটার যৌক্তিক সমাধান চেয়ে আয়োজিত ছাত্রলীগের সমাবেশে নিজ নেতাকর্মীদের মধ্যে মারধর ও হাতাহাতির ঘটনা ঘটেছে।  

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রাজু ভাস্কর্যের সামনে শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়নের বক্তব্য চলাকালে এ ঘটনা ঘটে।

মারামারিতে কারো আহত হওয়ার তথ্য পাওয়া যায়নি।  

সরেজমিনে দেখা যায়, মাজহারুল কবির শয়ন বক্তব্য দেওয়ার সময় হঠাৎ ছাত্রলীগের মধ্যে উত্তেজনা তৈরি হয়। তা থেকে দু পক্ষের মধ্যে হাতাহাতি ও মারধরের ঘটনা ঘটে। এতে একদল অন্যদলকে ধাওয়া করে টিএসসি সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যানের গেট পর্যন্ত নিয়ে যায়।  

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন তাৎক্ষণিকভাবে বলেন, স্লোগান থামান। স্লোগানের চেয়ে শৃঙ্খলা জরুরি। সেই শৃঙ্খলার কী অবস্থা, তা দেখতে পাচ্ছি। সময় মতো ব্যবস্থা নেব। সংগঠন কারো মামা বাড়ির আবদার নয়। আমরা খোঁজ রাখছি। কাউকে ছাড় দেওয়া হবে না।  

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২৪
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।