ঢাকা, শুক্রবার, ১০ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

রাজনীতি

আন্দোলন মোকাবিলায় ব্যর্থতা, আ.লীগের ২৭টি কমিটি ভেঙে দেওয়ার সিদ্ধান্ত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
আন্দোলন মোকাবিলায় ব্যর্থতা, আ.লীগের ২৭টি কমিটি ভেঙে দেওয়ার সিদ্ধান্ত

ঢাকা: সরকারবিরোধী আন্দোলন মোকাবিলায় ব্যর্থতা ও নিষ্ক্রিয়তার দায়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্ভুক্ত তিন থানার বিভিন্ন ওয়ার্ডের মোট ২৭টি ইউনিট কমিটি ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার সভা করে এ ঘোষণা দেওয়া হবে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে রাজধানীর মোহাম্মদপুরের সূচনা কমিউনিটি সেন্টারে আয়োজিত এক মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।  

ঢাকা-১৩ আসনের মোহাম্মদপুর, আদাবর ও শেরে বাংলা নগর থানার বিভিন্ন ওয়ার্ড নেতাদের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রায় ৫ ঘণ্টা ধরে এ  সভা চলে।  

এ সভায় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, স্থানীয় কাউন্সিলর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকরা।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সামাদ্দার বাপ্পী বাংলানিউজকে বলেন, ২৭টি ইউনিট কমিটি ভেঙে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এসব কমিটির কাউকে আন্দোলন মোকাবিলায় খুঁজে পাওয়া যায়নি। এরা দলের কোনো কর্মসূচিতে আসেননি। এই কমিটিগুলো ভেঙে দেওয়ার যে সিদ্ধান্ত হয়েছে, তা বাস্তবায়নে করণীয় আগামীকাল মহানগরের সভায় নির্ধারণ করে ঘোষণা দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।