ঢাকা, সোমবার, ২৫ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপির পরিচয়ে কেউ অনৈতিক কিছু করতে চাইলে জানানোর আহ্বান দুলুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
বিএনপির পরিচয়ে কেউ অনৈতিক কিছু করতে চাইলে জানানোর আহ্বান দুলুর বক্তব্য রাখছেন আসাদুল হাবীব দুলু

লালমনিরহাট: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবীব দুলু বলেছেন, বিএনপির পরিচয়ে কেউ অনৈতিক কিছু করার চেষ্টা করলে জানানোর আহ্বান রইলো। একই সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের পাহারা বসানোর আহ্বান রইলো।

 

তিনি বলেন, বাংলাদেশ তৈরি হয়েছে সব শ্রেণিপেশার মানুষের রক্তের বিনিময়ে। সুতরাং এখানে যারা দুর্বল জনগোষ্ঠীর ওপর আক্রমণ করতে চায় তারা মানুষ না, জানোয়ার। এদের প্রতিহত করতে হবে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে লালমনিরহাট শহরের আদর্শপাড়া দুর্গামন্দিরে সংখ্যালঘুদের সঙ্গে মতবিনিময়ে এ কথা বলেন আসাদুল হাবীব দুলু।

বিএনপি নেতা আসাদুল হাবীব দুলু আরও বলেন, বিগত সরকার আমাদের বাকস্বাধীনতা হরণ করেছিল। তাই আমাদের সন্তানরা, প্রিয় শিক্ষার্থীরা সেই স্বৈরশাসকের বিরুদ্ধে আন্দোলন করে বিতাড়িত করেছেন। শিক্ষার্থীদের রক্ত যেন ভূলুণ্ঠিত না হয়। স্বপ্নের সুন্দর বাংলাদেশ গড়ার যে প্রত্যয় নিয়ে শিক্ষার্থীরা রক্ত দিয়েছেন, তাদের সেই রক্ত যেন ভূলুণ্ঠিত না হয় এবং সব মানুষের ভালবাসার বাংলাদেশ হোক এটাই আমরা চাই। ছাত্র আন্দোলনের পক্ষে যারা প্রাণ দিয়েছেন তাদের আমরা বীরের মর্যাদা দিতে চাই।

এ সময় তার সঙ্গে বিএনপি ও তার সব সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, আগস্ট ০৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।