ঢাকা, রবিবার, ৩ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

রাজনীতি

নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান সাজেদুর রহমান আর নেই

নাটোর: নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সাজেদুর রহমান খান (৯০) মারা গেছেন।

রোববার (১৮ আগস্ট) সকাল ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তার দুই ছেলে, চার মেয়ে রয়েছে।  

পারিবারিক সূত্রে জানা যায়, কিডনির রোগসহ বার্ধক্যজনিত  কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন সাজেদুর। সকালে নিজের বাসভবনে অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তিনি দীর্ঘ ১৯ বছর নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন এবং দুই বার জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। দীর্ঘ ১০ বছর তিনি নাটোর রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান এবং জেলা আইনজীবী সমিতির একাধিক বারের নির্বাচিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রয়াত সাজেদুর রহমান খানের ভাগিনা ও দিঘাপতিয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম বিদ্যুৎ এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সাজেদুর রহমান খানের প্রথম জানাজা বাদ আছর নাটোর কেন্দ্রীয় মসজিদ ঈদগাহ ময়দানে হবে। এরপর সন্ধ্যা ৬টায় জন্মস্থান গোবিন্দপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।