ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

বিএনপির কেউ সন্ত্রাসী কার্যক্রম করলে ছাড় দেওয়া হবে না: মমিনুল হক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
বিএনপির কেউ সন্ত্রাসী কার্যক্রম করলে ছাড় দেওয়া হবে না: মমিনুল হক

চাঁদপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেছেন, দেশের চলমান পরিস্থিতিতে আমার দলের কেউ যদি চাঁদাবাজি কিংবা সন্ত্রাসী কার্যক্রম করে তাদের বিষয়ে আমাকে তথ্য দেবেন। সেক্ষেত্রে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেব।

আমরা পেছনে যেতে চাই না। আওয়ামী লীগ যেমন আমাদের মামলা-হামলা দিয়ে নির্যাতন করেছে, আমরা তা করবো না। তাদের রাজনীতি তারা করবে, আমরা আমাদের রাজনীতি করব।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে হাজীগঞ্জ উপজেলার পাঁচৈ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণকালে উপস্থিত এলাকাবাসীর উদ্দেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এলাকায় আমরা কোন সন্ত্রাসী কার্যক্রম করতে দেব না। আমরা সন্ত্রাসীদের ছাড় দিয়েছি, এখন আর ছাড় দেব না। আপনারা সবাই সতর্ক থাকবেন।

ইঞ্জিনিয়ার মমিন বলেন, আগামীর বাংলাদেশ গঠনে আমি আপনাদের সহযোগিতা চাই। যে বাংলাদেশে থাকবে শান্তি, সম্প্রীতি ও সমৃদ্ধি। আমরা কোনো বিভাজন করতে চাই না। কিন্তু আওয়ামী লীগ আমাদের নেতাকর্মীদের ওপর অনেক জুলুম নির্যাতন করেছে। তারা এর জবাব পাই পাই করে পাবে। এসব সন্ত্রাসীদের কেউ বাঁচাতে পারবে না।

পরে তিনি পার্শ্ববর্তী গন্ধ্যর্বপুর দক্ষিণ ইউনিয়নের দেশগাঁও বটতলা বাজারে ইউনিয়ন বিএনপির এবং অঙ্গ সংগঠনের আয়োজনে বনার্ত্যদের জন্য ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন।

সেখানে ইউনিয়ন বিএনপির সভাপতি বিল্লাল হোসেন বেলালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা বিএনপির সভাপতি ইমাম হোসেন ইমাম ও সাধারণ সম্পাদক এম এ রহিম।

উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মানিক, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন দুলাল, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল হোসাইন, সদস্য সচিব জুয়েল রানা তালকুদারসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিএনপির এ নেতা শুক্রবার শাহরাস্তি উপজেলা ও শনিবার হাজীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এ ত্রাণ কার্যক্রম পরিচালনা করছে।  

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।