ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

হাইব্রিড নেতা-কর্মীকে ফের বিএনপিতে ফেরানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: দুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৪
হাইব্রিড নেতা-কর্মীকে ফের বিএনপিতে ফেরানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: দুলু এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু

নাটোর: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, যে সমস্ত হাইব্রিড নেতা-কর্মী গত ১৫ বছর ধরে আওয়ামী লীগ করেছেন, তাদের যদি বিএনপির উপজেলা, ইউনিয়ন বা ওর্য়াড পর্যায়ের কোনো নেতা আবার বিএনপিতে ফিরিয়ে নিয়ে আসে কিংবা বিএনপি করানোর চেষ্টা করে আগে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

রোববার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে নাটোর শহরের আলাইপুর জেলা বিএনপির কার্যালয়ে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে সকাল ১১টার দিকে জেলা বিএনপির আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।  

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে দুলু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বলেছেন, বিএনপির নামে কেউ গ্রামে গ্রামে, ওয়ার্ডে ওয়ার্ডে ও বিভিন্ন এলাকায় চাঁদাবাজি করে কিংবা চাঁদাবাজির চেষ্টা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ইতোমধ্যে এসব ঘটনায় যারা জড়িত ছিল তাদের দুই একজনকে চিহ্নিত করে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

তিনি দলের নেতা-কর্মীদের হুঁশিয়ারি করে বলেন, আমরা দলের প্রত্যেকটি নেতা-কর্মীর কষ্টকে সম্মান করি, আপনাদের ত্যাগকে সমীহ করি কিন্তু দলের বিরুদ্ধে, দলের ভাবমূর্তি নষ্ট হবে, এমন কাজে কেউ লিপ্ত থাকে ও বিএনপির নামে কেউ যদি চাঁদাবাজি করার চেষ্টা করে তবে তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।  

তিনি আরও বলেন, পতিত আওয়ামী লীগের কাউকে যদি বিএনপিতে অনুপ্রবেশের কেউ চেষ্টা করেন তাহলে তাকেও দল থেকে বহিষ্কার করা হবে। কোনো অবস্থাতেই তাদের ছাড় দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন বিএনপির এ নেতা।  

আলোচনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, সদর উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মাস্টারসহ বিএনপির অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।