ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

রাজনীতি

আ.লীগের সব ষড়যন্ত্র রুখে দিতে হবে: জয়নুল আবদিন ফারুক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২৪
আ.লীগের সব ষড়যন্ত্র রুখে দিতে হবে: জয়নুল আবদিন ফারুক

ঢাকা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, আওয়ামী লীগ আবার দেশের বিরুদ্ধে, এ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। এ ষড়যন্ত্র রুখে দিতে হবে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ নামক সংগঠনের উদ্যোগে এক অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

জয়নুল আবদিন ফারুক বলেন, আওয়ামী লীগের রাজনীতি করার অধিকার অবশ্যই আছে। তবে জনগণ একটা কথা বলছে, আওয়ামী লীগ গত ১৬ বছর দেশের মানুষের ওপর নির্যাতন করেছে। ছাত্র-জনতার আন্দোলনে হামলা চালিয়েছে হত্যা করেছে। তারা আবার দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। এ ষড়যন্ত্র রুখে দিতে হবে।

তিনি বলেন, অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. মুহাম্মদ ইউনূস একজন সৎ মানুষ। তার কাছে সমসাময়িক বিষয় নিয়ে কথা বলতে চাই না। কিন্তু দেশের জনগণ বলা শুরু করেছে। যে স্বৈরাচার হাসিনা ছাত্রদের হত্যা করলো। আবু সাঈদ এর রক্তের গন্ধ এখনো আমাদের নাক থেকে যায়নি। সেই খুনি হাসিনার নামে মামলা হয়েছে অথচ তাকে দেশে ফিরিয়ে আনার বা তার পরিবারের কোনো সদস্য এখনো গ্রেপ্তার হয়নি। যে নির্বাচন কমিশন (ইসি) অবৈধভাবে শেখ হাসিনাকে ক্ষমতায় বসিয়েছিল সেই নির্বাচন কমিশন এখনো কীভাবে আছে।

অবস্থান কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি (কাজী জাফর) মহাসচিব আহসান হাবীব লিংকন, সংগঠনের সভাপতি ইব্রাহিমসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২৪
ইএসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।