ঢাকা, শনিবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

শৃঙ্খলাবিরোধী কাজে জড়ালে এক বিন্দুও ছাড় নয়: যুবদল সম্পাদক 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
শৃঙ্খলাবিরোধী কাজে জড়ালে এক বিন্দুও ছাড় নয়: যুবদল সম্পাদক  বক্তব্য দিচ্ছেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন

ঢাকা: দলের নেতা-কর্মীদের উদ্দেশে কঠোর হুঁশিয়ারি দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, শৃঙ্খলাবিরোধী কাজে জড়িয়ে পড়লে এক বিন্দুও ছাড় দেওয়া হবে না।  

তিনি বলেন, দলের নাম ব্যবহার করে যারাই অপরাধ করবে তাদের আজীবনের জন্য বহিষ্কার করা হবে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায়  যশোরে ‘বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

নুরুল ইসলাম নয়ন বলেন, আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ আছে, যদি দলের কেউ কোনো চাঁদাবাজি, নাশকতা ও অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত থাকেন তার দায়ভার দল নেবে না। অপরাধী যত বড়ই নেতা হোন না কেন তাকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হবে। এমন কোনো কাজ করা যাবে না যা জনগণের আস্থা নষ্ট করে, বিএনপির ভাবমূর্তি নষ্ট হয়।

তিনি আরও বলেন, সত্যিকারের শহীদ জিয়ার সৈনিকরা কখনও দখলবাজি ও চাঁদাবাজি করে না। যারা এগুলো করে তাদের স্থান বিএনপিতে নেই। বিএনপি জনগণের দল, জনগণের ক্ষতি হয় এমন কিছুই বিএনপি করবে না এবং কাউকে প্রশ্রয় দেবে না।

নেতা-কর্মীদের উদ্দেশে যুবদল নেতা নয়ন বলেন, ১৫ বছর পর মানুষ গণতন্ত্রের স্বাদ পেয়েছে। বিএনপির এমন কোনো নেতা-কর্মী নেই যে অত্যাচারিত হয়নি। তারপরও কোনো সহিংসতার পথে যায়নি। বিএনপি সবসময়ই শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে। অগণিত জীবনের বিনিময়ে পাওয়া এ গণতন্ত্র ধ্বংস হতে দেওয়া যাবে না। তাই কেউ যেন অরাজকতা পরিস্থিতি সৃষ্টি না করতে না পরে সেদিকে সবার দৃষ্টি রাখতে হবে।

যশোর জেলা যুবদল সভাপতি এম তমাল আহমেদের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ দিপু, সহ-তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রিন্স আহমেদ ইমরানসহ যশোর জেলা যুবদলের বিভিন্ন নেতারা।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।