ঢাকা, বৃহস্পতিবার, ২৮ ভাদ্র ১৪৩১, ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৮ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

মানিকগঞ্জ কৃষকদলের সভাপতি সাইদ, সাধারণ সম্পাদক বাদল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
মানিকগঞ্জ কৃষকদলের সভাপতি সাইদ, সাধারণ সম্পাদক বাদল সাইদ ও বাদল

মানিকগঞ্জ: মানিকগঞ্জ জেলা কৃষকদলের আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কৃষকদল।  

১১ সদস্যের এ কমিটিতে সভাপতি করা হয়েছে গোলাম কিবরিয়া সাঈদকে।

আর সাধারণ সম্পাদক করা হয়েছে আব্দুস সালামকে।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরের দিকে কেন্দ্রীয় কৃষকদলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন স্বাক্ষরিত দলীয় প্যাডে এ আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

জানা গেছে, নতুন আংশিক কমিটির অন্য পদগুলোতে রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি মো. মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন খান দুলাল, মো. আব্দুল খালেক শিকদার, কৃষিবিদ মো. আব্দুল মজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরিদুল ইসলাম নিলয়, মো. আবদুল বারেক আবু ইউসুফ, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান পাভেল ও দপ্তর সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ।

জেলা কৃষকদলের নতুন কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাদল বলেন, ছাত্র-জনতার অভ্যুত্থানে স্বৈরাচার শেখ হাসিনার সরকারের পতন হয়েছে। দীর্ঘ ১৬ বছর শেখ হাসিনার সরকার বিএনপি ও এর অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নির্যাতন করেছে ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। আজ দেশ নতুন করে স্বাধীন হয়েছে। আমরা মানিকগঞ্জ কৃষকদল দেশ ও জনগণের জানমাল রক্ষার্থে এবং সব অন্যায়ের বিরুদ্ধে দলের কেন্দ্রীয় কর্মসূচি ও নির্দেশনা বাস্তবায়নে কাজ করব।  

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ