ঢাকা, শনিবার, ৩০ ভাদ্র ১৪৩১, ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

চাঁদপুরের দুই উপজেলাকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ঘোষণা বিএনপির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
চাঁদপুরের দুই উপজেলাকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ঘোষণা বিএনপির

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ-শাহরাস্তি দুই উপজেলাকে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ঘোষণা করেছে বিএনপি।  

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে হাজীগঞ্জ বাজারের একটি কমিউনিটি সেন্টারে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এ ঘোষণা দেন বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মো. মমিনুল হক।

 

সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক নির্মূলে উপজেলা ও পৌর বিএনপির আয়োজিত হাজীগঞ্জের রাজনৈতিক, ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ইঞ্জিনিয়ার মো. মমিনুল হক বলেন, গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় কোনো ধরনের চাঁদাবাজি  ও সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটেনি। তারপরও একটি চক্র বিএনপির উপর তকমা লাগিয়ে আসছে। আজ থেকে হাজীগঞ্জ-শাহরাস্তিকে চাঁদাবাজ ও সন্ত্রাসমুক্ত ঘোষণা করা হলো।

তিনি আরও বলেন,  হাজীগঞ্জ উপজেলার সব পরিবহন সেক্টরে এখনও আওয়ামী লীগের নেতারা চাঁদাবাজি করছে। এছাড়া আওয়ামী লীগের আমলে ডাকাতিয়া নদী খননের নামে ২০০ কোটি টাকা লুটপাট করেছে। জেলা পরিষদের মার্কেটে ২১২ টা দোকান ভাগ-বাটোয়ারা করেছে। অথচ একটি গোষ্ঠী বিএনপিকে জড়িয়ে নানা ধরনের অপপ্রচার করছে। আমরা চ্যালেঞ্জ করে বলছি, বিএনপির কেউ চাঁদাবাজি, দখলদারে জড়িত নয়। বরং যারা সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজি করবে, তাদের প্রতিহত করবে বিএনপি।  

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হাজী মো. ইমাম হোসেন, পৌর বিএনপির সভাপতি  আবুল খায়ের মজুমদার, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ মো. আশফাকুল আলম চৌধুরী, বাবু রুহি দস বণিক, ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, গোলাম মোস্তফা স্বপনসহ বিএনপি ও অঙ্গ সংগঠন,  হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতি ও পরিবহন সেক্টরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ