ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

খুলনায় বিএনপির সমাবেশ ঘিরে নেতাকর্মী ও জনতার ঢল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
খুলনায় বিএনপির সমাবেশ ঘিরে নেতাকর্মী ও জনতার ঢল

খুলনা: গণতন্ত্র দিবস উপলক্ষে খুলনায় বিএনপি আয়োজিত সমাবেশে অংশ নিতে হাজার হাজার নেতাকর্মী ও জনতা জড়ো হয়েছেন। খুলনা ও তার আশপাশের উপজেলা থেকে বিএনপির ও দলের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে জড়ো হচ্ছেন।

তীব্র রোদ উপেক্ষা করে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন নেতাকর্মীরা। স্লোগানে স্লোগানে মুখর মহানগরীর শিববাড়ি মোড়ের পুরো এলাকা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় সমাবেশ শুরু হয়েছে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

রামপাল মোংলা থেকে বিশাল মিছিল সহকারে সমাবেশ অংশ নেওয়া বিএনপির কেন্দ্রীয় কমিটির গবেষণাবিষয়ক সম্পাদক কৃষিবিদ মো. শামীমুর রহমান বাংলানিউজকে বলেন, বিএনপির সমাবেশ ঘিরে খুলনায় নেতাকর্মী ও জনতার ঢল নেমেছে। বিএনপির নেতাকর্মীরা মাথায় জাতীয় পতাকা বেঁধে এবং হাতে জাতীয় ও দলীয় পতাকা নিয়ে উল্লাস করছেন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। ইতোমধ্যে খুলনার সমাবেশ মহাসমাবেশে পরিণত হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।