ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বাঘাইছড়িতে বিএনপি নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
বাঘাইছড়িতে বিএনপি নেতাকে অব্যাহতি আবু জায়েদ

রাঙামাটি: চাঁদাবাজি, দলীয় শৃঙ্খলা ভঙ্গসহ বিভিন্ন অভিযোগের দায়ে রাঙামাটির বাঘাইছড়ি পৌর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবু জায়েদকে দলের সব পদ-পদবি থেকে সাময়িক অব্যাহতি দিয়েছে জেলা বিএনপি।  

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দিপু ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বাঘাইছড়ি পৌর এলাকায় দলীয় আভ্যন্তরীণ সংগঠিত ঘটনায় আবু জায়েদ সরাসরি জড়িত, তিনি নিজ স্বার্থে জনমনে আতঙ্ক করে মানুষকে হুমকি, ভয়ভীতি প্রদর্শন, দখলদারিত্ব, চাঁদাবাজি, দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি ও দলের নেতা-কর্মীকে শারীরিক নির্যাতনসহ দলের নীতি ও আদর্শ পরিপন্থি বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকার সুস্পষ্ট অভিযোগ রয়েছে যা বাঘাইছড়ি পৌর বিএনপি ও উপজেলা যুবদলের নেতারা গত ২৪ সেপ্টেম্বর লিখিতভাবে অভিযোগ করেছেন।  

এরূপ অপকর্ম থেকে বিরত থাকার জন্য কেন্দ্রীয় ও জেলা বিএনপির পক্ষ থেকে দলের সব নেতা-কর্মীদের বারংবার নির্দেশনা দেওয়া হয়েছে। আবু জায়েদের সব কার্যক্রম গঠনতন্ত্র ও দলীয় শৃঙ্খলা বিরোধী হওয়ায় দলের গঠনতন্ত্র ৫(গ) ধারা মোতাবেক দলের দায়িত্বশীল সব পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হলো।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।