ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

নোয়াখালীতে যুবদলের লিফলেট বিতরণ-গণসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
নোয়াখালীতে যুবদলের লিফলেট বিতরণ-গণসংযোগ

নোয়াখালী: নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে ‘ধানের শীষ’ প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ।

শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের নেতৃত্বে ‘ধানের শীষ’  প্রতীক সম্বলিত লিফলেট বিতরণ এবং জনগণের সঙ্গে মতবিনিময় করা হয়।

সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে দিকনির্দেশনামূলক জেলায় জেলায় জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল এর যৌথ উদ্যোগে লিফলেট বিতরণের ধারাবাহিকতায় এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেন, বিগত সময়ে রাজপথে অনেক ত্যাগস্বীকার করেছি। কিন্তু সেই ত্যাগ জিয়া পরিবারের থেকে বেশি নয়। একটি মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে ৭ বছর কারাগারে রাখা হয়েছিল। বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে পাঠিয়ে দেওয়ার চক্রান্ত হয়েছিল, কিন্তু তিনি যাননি। এ দেশের মানুষের কথা চিন্তা করে, দেশের জনগণের কথা চিন্তা করে তিনি দেশে থেকে গেলেন।

নেতাকর্মীদের উদ্দেশে নয়ন বলেন, সবাইকে সংযত হতে হবে ধৈর্য ধারণ করতে হবে। কেউ যদি সংগঠন বহির্ভূত কোনো কাজে লিপ্ত হয় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। কেউ অন্যায় করলে তাকে ছাড় দেয়া হবে না।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদলের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি  সম্পাদক জাহিদ হাসান, সহ দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম ভূঁইয়া, সদস্য হেদায়েত ভুঁইয়া, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন ও সাধারণ সম্পাদক নুরুল আমিন খান।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।