ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আগামীর বাংলাদেশে আর কোনো অন্যায়-অবিচার হবে না: আব্দুল জব্বার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২৪
আগামীর বাংলাদেশে আর কোনো অন্যায়-অবিচার হবে না: আব্দুল জব্বার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমির মাওলানা আব্দুল জব্বার বলেছেন, এ শিবিরের ব্যাপ্তি এখন শুধু বাংলাদেশ নয়। ইউরোপ, আমেরিকা ও এশিয়ার বিভিন্ন জায়গায় ইসলামি ছাত্র শিবিরের কার্যক্রম চলমান রয়েছে।

আগামী দিনের বাংলাদেশ গড়বে ছাত্র শিবির। এদের নেতৃত্বেই একটি কল্যাণমুখর দেশ তৈরি হবে।

শনিবার (৫ অক্টোবর) আড়াইহাজারে ইসলামী ছাত্র শিবিরের প্রীতি সমাবেশে তিনি এ কথা বলেন।

আব্দুল জব্বার বলেন, আমরা কল্যাণমূলক কাজে প্রতিযোগিতা করতে চাই। ছাত্র শিবির ছাত্র সমাজের জন্য কাজ করে আর জামায়াতে ইসলামী ছাত্র ছাড়া যারা আছে তাদের জন্য কাজ করে। ছাত্র শিবিরের সাবেক ভাইদের অনেকে পাঁচ তারিখের আগে ফোন দিলে বলতো ব্যস্ত আছি। পাঁচ তারিখের আগে যারা আমাদের দেখলে অন্য দিকে চলে যেতেন পাঁচ তারিখের পর সেই সব ভাইয়েরা ফিরে এসেছেন।

তিনি আরও বলেন, আল্লাহ দেখিয়ে দিয়েছেন আল্লাহর শক্তির চেয়ে বড় কোনো শক্তি হতে পারে না। আজ থেকে আমরা প্রতিজ্ঞাবদ্ধ হতে চাই, যদি জীবন দিতে হয় লড়াই করতে হয়। আমরা কোনো আপস করবো না।

আব্দুল জব্বার বলেন, কিছুক্ষণ আগে একজন বললো নারায়ণগঞ্জে একজন দানব ছিল। তার জন্য আমরা এগোতে পারিনি। পাঁচ তারিখের আগে আমরা কোথাও অডিটরিয়ামে প্রোগ্রাম করতে চাইলেও আমাদের বলতো ওপরের নিষেধ রয়েছে। আমরাও তাদের বলতাম ওপরেরও কিন্তু ওপর আছে।

তিনি আরও বলেন, আগামীর বাংলাদেশে আর কোনো অন্যায়-অবিচার হবে না। আমরা বলতে চাই, গত ১৮ বছরে আমাদের শিক্ষা ব্যাবস্থাকে ধ্বংস করে দেওয়া হয়েছে। আমরা চাই নতুন শিক্ষা কমিশনের মাধ্যমে নতুন শিক্ষা ব্যবস্থা প্রণয়ন করতে হবে।

আব্দুল জব্বার বলেন, মানুষের আইন দিয়ে মানুষের মুক্তি নিশ্চিত হতে পারে না। আমরা কথায় নয়, মুসলমান হিসেবে নিজেদের প্রমাণ করতে হবে। আমাদের কথায় মিল থাকতে হবে, লেনদেনে মিল থাকতে হবে। সব মানুষের কাছে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছে দিতে হবে। কথা বলবেন একটা কাজ করবেন আরেকটা সেটা হবে না।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২৪
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।