ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

আন্দোলনে আহত দুই শিক্ষার্থীকে সহায়তা তারেক রহমানের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
আন্দোলনে আহত দুই শিক্ষার্থীকে সহায়তা তারেক রহমানের

ঢাকা: ২০২৪ সালের ছাত্র আন্দোলনে আহত দুজনকে চিকিৎসা সহায়তা দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।  

তারা হলেন, ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ শিক্ষার্থী মোহাম্মদ নবীন ও নওয়াব হাবিবুল্লাহ্ মডেল স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী রাইসুর।

শুক্রবার (১১ অক্টোবর) রাজধানীর উত্তরা ৪ নম্বর সেক্টরের কসাই বাজার রেলগেট সংলগ্ন ঈর্ষাল কলোনিতে গিয়ে এ চিকিৎসা সহায়তা সংশ্লিষ্টদের হাতে তুলে দেয় ‘আমরা বিএনপি পরিবার’-এর একটি প্রতিনিধিদল।

আহত দুই শিক্ষার্থীর পরিবারের প্রতি তারেক রহমানের আন্তরিক সহমর্মিতার বার্তা পৌঁছে দেন বিএনপির কোষাধ্যক্ষ ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত।  

মিল্লাত বলেন, দীর্ঘ ১৭ বছর অপেক্ষা করতে হয়েছে নবীনের মতো শিক্ষার্থীদের। নবীন নিজের চোখ হারিয়েছেন। আমাদের জাতীয়তাবাদী ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির অনেকে আহত ও নিহত হয়েছেন। তারেক রহমানের নির্দেশে ‘আমরা বিএনপি পরিবার’ আছি এবং আগামীতেও সবার পাশে থাকব।

আরও উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী যুবদলের সাবেক সহ-সভাপতি এস. এম. জাহাঙ্গীর, ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্যসচিব কৃষিবিদ মো. মোকছেদুল মোমিন (মিথুন), সদস্য মাসুদ রানা লিটন, মুস্তাকিম বিল্লাহ, শাকিল আহমেদ, ফরহাদ আলী সজিব, মো. রুবেল আমিন, শাহাদত হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
টিএ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।