ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

চট্টগ্রাম পূজামণ্ডপে সংগীত বিতর্ক

এটা হিন্দু ধর্মের ওপর আঘাত ও ইসলামের অবমাননা: এ্যানি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
এটা হিন্দু ধর্মের ওপর আঘাত ও ইসলামের অবমাননা: এ্যানি

লক্ষ্মীপুর: চট্টগ্রাম পূজামণ্ডপে ‘ইসলামী সংগীতের’ প্রসঙ্গ টেনে বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেছেন, এটা হিন্দু ধর্মের ওপর যেমনি আঘাত, তেমনি ইসলাম ধর্মেরও অবমাননা। এগুলো কিন্তু সহ্য করার মত ঘটনা নয়।

একটা ষড়যন্ত্র করে জাতিকে বিভক্তি করার কৌশলে তারা (আওয়ামী লীগ) নেমেছে। তারা অনেক দূর থেকে টাকা দিচ্ছে আর ধর্মের ওপর আঘাত করার চেষ্টা করছে। ধর্মের ওপর আঘাত করার সুযোগ কাউকে দেওয়া হবে না।

শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার মনসা বাড়ি দুর্গা পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে তিনি এসব কথা বলেন।  

শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি বলেন, যারা এদেশে গুম-খুন করেছে, যারা লক্ষ লক্ষ কোটি কোটি টাকা পাচার করছে, যারা লুট করেছে- তারা (আওয়ামী লীগ) ওপার (ভারত) থেকে বসে আরেকটা ষড়যন্ত্র করছে। ধর্মের ওপর আঘাতের চেষ্টা কিন্তু তাদের ষড়যন্ত্রের অংশ। এটা মেনে নেওয়ার মতো না। আমাদের সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে। কারণ ১৯৭১ সালের স্বাধীনতার পর আমরা ২০২৪ সালে আরেকটা স্বাধীনতা পেয়েছি।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাহাবদ্দিন সাবু, জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন ও জেলা ছাত্রদলের সভাপতি ইব্রাহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।