ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪৩১, ২০ অক্টোবর ২০২৪, ১৬ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

ঢাকা-৫ আসনে চাঁদাবাজ ও সন্ত্রাসদের ঠাঁই নেই: নবীউল্লাহ নবী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
ঢাকা-৫ আসনে চাঁদাবাজ ও সন্ত্রাসদের ঠাঁই নেই: নবীউল্লাহ নবী বিক্ষোভ মিছিলে নবীউল্লাহ নবীসহ অন্যরা।

ঢাকা: ঢাকা-৫ আসনে চাঁদাবাজ ও সন্ত্রাসদের কোনো ঠাঁই নেই বলে হুঁশিয়ারী উচ্চারণ করে মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবী বলেছেন যেখানে সন্ত্রাস, চাঁদাবাজি ও নৈরাজ্য হবে, সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে।

রাজধানীর যাত্রাবাড়ীতে শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে এক বিক্ষোভ মিছিল শেষে তিনি এ কথা বলেন।



বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ঢাকা মহানগর দক্ষিণের ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপি এ কর্মসূচির আয়োজন করে। বৃষ্টি উপেক্ষা করে বিপুল নেতাকর্মী এতে অংশ নেন।

নবীউল্লাহ নবী বলেন, বিএনপি একটি দেশপ্রেমিক ও গণতন্ত্রে বিশ্বাসী দল। আওয়ামী লীগ ও তার দোসরদের যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকতে হবে।

আওয়ামী ফ্যাসিবাদী সরকারের বৈষম্যের বিরুদ্ধে ছাত্র-জনতার বিপ্লবক গণতন্ত্র মুক্তির আন্দোলন মন্তব্য করে বিএনপির ওই নেতা বলেন, সেই আন্দোলনে আওয়ামী সরকারের নির্দেশে গণহত্যা হয়েছে। যদি গণহত্যার বিচার না হয় তাহলে গণতন্ত্রের জন্য যারা জীবন দিয়েছেন সেসব শহীদ ছাত্র-জনতার আত্মা শান্তি পাবে না।

মিছিলে অন্যদের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ কৃষকদলের সদস্য সচিব মীর হাসান কামাল তাপস, ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলম, সদস্য সচিব হাজী জাহাঙ্গীর আলম, যুগ্ম আহ্বায়ক আব্দুল মতিন, তানসেন, রবিউল ইসলাম রবি, বিল্লাল হোসেন, ৪৮ নম্বর ওয়ার্ড তাঁতীদলের সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মনির হোসেন, যাত্রাবাড়ী থানা ছাত্রদল সভাপতি তুহিন ইসলাম, স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব দিনা, যুবদল নেতা জসিম, মোশাররফ, ৪৮ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকদল সভাপতি রিফাত ও শিপনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।