ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

জেএমবির ভাগ্নে শহীদকে ঢাকায় নেওয়া হয়েছে

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১০

বগুড়া: নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবির) সাংগঠনিক প্রধান আনোয়ার আলম খোকা ওরফে ভাগ্নে শহীদ ওরফে নাজমুলকে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে পুলিশ তাকে নিয়ে ঢাকার পথে রওনা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে শনিবার তাকে আবারও বগুড়ায় নিয়ে আসা হবে বলে জানা গেছে।

বগুড়া গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. আব্দুর রশীদ সরকার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে বলেন, ভাগ্নে শহীদকে জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার শুক্রবার বগুড়া থেকে ঢাকা মহানগর গোয়েন্দা অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক গোয়েন্দা পুলিশের অন্য একটি সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি-কে জানান, দেশের উচ্চ পর্যায়ের ১২ জনের হিটলিস্ট এবং জামায়াতের শীর্ষ নেতাদের সঙ্গে সম্পৃক্ততা নিয়ে জিজ্ঞসাবাদের জন্য তাকে ঢাকায় নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের সময় তাকে গ্রেপ্তারকৃত জেএমবি প্রধান সাইদুর রহমানসহ জামায়াতের গ্রেপ্তারকৃত শীর্ষ নেতাদের মুখোমুখি করা হতে পারে।
 
উল্লেখ্য, গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের বিশেষ দল ও বগুড়া জেলা পুলিশ সোমবার সন্ধ্যায় বগুড়ায় জেএমবির সাংগঠনিক প্রধান ভাগ্নে শহীদকে পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ আটক করে।

গোয়েন্দা পুলিশের কর্মকর্তা আব্দুর রশীদ সরকার বুধবার ভাগ্নে শহীদকে বগুড়া মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন জানালে বিচারক মো. হাসানুজ্জামান ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa