ঢাকা, রবিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০৩ জুলাই ২০২২, ০২ জিলহজ ১৪৪৩

রাজনীতি

অবরোধ চলবে, জানালেন খালেদা জিয়া

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
অবরোধ চলবে, জানালেন খালেদা জিয়া বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া / ছবি: ফাইল ফটো

ঢাকা: দাবি আদায় না হওয়া পর্যন্ত চলমান অবরোধ কর্মসূচি চলবে বলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বরাত দিয়ে জানিয়েছেন দলটির নির্বাহী কমিটির আইনবিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার জিয়াউর রহমান খান।

বৃহস্পতিবার(৮ জানুয়ারি’২০১৫) রাত ১০টায় খালেদা জিয়ার সঙ্গে তার কার্যালয়ে দেখা করার পর বাইরে অপেক্ষমাণ সাংবাদিকদের তিনি এ কথা জানান।

তার সঙ্গে ছিলেন দলের ধর্ম বিষয়ক সম্পাদক ও খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার।

খালেদা জিয়া বিশ্ব ইজতেমায় আগত মুসল্লিদের কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন বলেও জানান তিনি।

রাত ৯টার দিকে বিএনপির কেন্দ্রীয় এ দুই নেতা খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে প্রবেশ করেন। প্রায় ঘণ্টাখানেক অবস্থান শেষে বাইরে এসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

গত শনিবার রাত থেকে গুলশান অফিসে অবরুদ্ধ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বালুর ট্রাক সরে গেলেও পুলিশের অবস্থানও যথারীতি বহাল। যদিও সরকারের সব পর্যায় থেকে দাবি করা হয়েছে, খালেদা জিয়া অবরুদ্ধ নন।

সর্বশেষ গত ৫ জানুয়ারি তিনি নয়াপল্টনের সমাবেশে যাওয়ার জন্য দলীয় কার্যালয় থেকে বের হওয়ার চেষ্টা করলেও ব্যর্থ হন।   এসময় তিনি নিজে শুধু অবরুদ্ধ নই, গোটা দেশটাই অবরুদ্ধ হয়ে পড়েছে বলে মন্তব্য করেন। একপর্যায়ে দাবি আদায় না হওয়া পর্যন্ত অবরোধ কর্মসূচি চলবে বলে ঘোষণা দেন।

বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa