ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহের বিএনপি নেতা নজমুল হুদার মৃত্যুতে খালেদা জিয়ার শোক

বাংলানিউজ পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
ময়মনসিংহের বিএনপি নেতা নজমুল হুদার মৃত্যুতে খালেদা জিয়ার শোক

ঢাকা: বিএনপি’র প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সংসদ সদস্য, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও মযমনসিংহ ‘ল’ কলেজের সাবেক অধ্যক্ষ এ এফ এম নজমুল হুদা’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

বুধবার (৩০ ডিসেম্বর) বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক শোকবাণীতে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বলেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জাতীয়তাবাদী চেতনায় উদ্বুদ্ধ মরহুম এ এফ এম নজমুল হুদা ময়মনসিংহ জেলা বিএনপিকে শক্তিশালী করতে যে অবদান রেখেছেন সেজন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি তাঁকে গভীর শ্রদ্ধাভরে চিরদিন স্মরণে রাখবে।

স্বৈরাচারী শাসক ও অগণতান্ত্রিক শক্তির সাথে তিনি কখনো আপোস করেননি। একজন বিশিষ্ট আইনজীবী ও শিক্ষাবিদ হিসেবেও অত্র এলাকায় তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয়। ’

বিএনপি চেয়ারপার্সন মরহুম এএফএম নজমুল হুদা’র রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাবেক এমপি ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র সাবেক সভাপতি এ এফ এম নজমুল হুদাকে জিয়াউর রহমানের নীতি ও আদর্শের এক বলিষ্ঠ অনুসারী উল্লেখ করে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারবর্গ ও আত্মীয়স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।
                                                                                              
বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।