ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী

‘গণতন্ত্র উদ্ধারে ছাত্রদলকে কাজ করতে হবে’

সিনিয়ার স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৬
‘গণতন্ত্র উদ্ধারে ছাত্রদলকে কাজ করতে হবে’ রুহুল কবির রিজভী / ফাইল ফটো

ঢাকা: স্বৈরতন্ত্রের শৃঙ্খল ছিড়ে গণতন্ত্র উদ্ধারের জন্য ছাত্রদলকে কাজ করার আহ্বান জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১ মিনিটে ৩৭ পাউন্ডের কেক কেটে উদ্বোধনের সময় তিনি আহ্বান বলেন।



তিনি বলেন, ভোট ডাকাতি, ছিনতাই, সহিংসতা করে জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে প্রধান নির্বাচন কমিশনার চ্যাম্পিয়ন হয়েছে। আর এ কাজে সিইসিকে সহযোগিতা করার জন্য প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানান রিজভী।

এসময় তিনি আরও বলেন, হামলা, ভোট কারচুপি, ব্যালট বাক্স ছিনতাইসহ সব অপকর্মের হোতা নির্বাচন কমিশন। আর তাকে প্রধানমন্ত্রী সহযোগিতা করেছে।

রিজভী বলেন, এই সরকারের রোষানলের কারণে ইলিয়াস আলীকে গুম হয়েছে, নাসির উদ্দিন পিন্টুকে হত্যা করা হয়েছে।

ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জাতীয়তাবাদী মহিলা দলের সেক্রেটারি শিরিন সুলতানা, ছাত্রদলের সহ সভাপতি এজমাল হোসেন পাইলট, নাজমুল হাসান, রিয়াজ মাখদুস, মাসুম বিলআহ, ইখতিয়ার রজমান, দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী।

এছাড়াও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৫
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।