ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বিএনপির আন্দোলন মরা গাঙ্গে

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৬
বিএনপির আন্দোলন মরা গাঙ্গে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাভার (ঢাকা): বিএনপির আন্দোলন এখন মরা গাঙ্গে, তাই জোয়ার আসবে না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (০৩ জানুয়ারি) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড এলাকায় অবৈধ বিলবোর্ড উচ্ছেদে এসে এ কথা বলেন তিনি।



মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন শুধু আষাঢ়ের তর্জন-গর্জন। পাঁচ জানুয়ারি উপলক্ষে তারা আবার রাজপথ উত্তপ্ত করার চেষ্টা করছে। আন্দোলনে ব্যর্থ হওয়ার পরে দলীয় প্রতীকে তারা পৌরসভা নির্বাচনে অংশ নিয়েছে। জ্বালাও-পোড়াও করার কারণে নির্বাচনে তাদের প্রার্থীদের ভরাডুবি হয়েছে। তাদের নির্বাচনে অংশ নেওয়াকে তারপরও ইতিবাচক হিসেবে দেখছে আওয়ামী লীগ।

পাঁচ জানুয়ারি উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) আওয়ামী লীগকে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না দেওয়ায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সমাবেশ করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।

মন্ত্রী আরও বলেন, জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে হলে বিএনপিকে ২০১৯ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

মন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন সাভার-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সড়ক ও জনপথের প্রকৌশলী শহীদ, সাভার পৌরসভার মেয়র আব্দুল গনি, ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিনহাজ উদ্দিন মোল্লাসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৬
ওএইচ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।