ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

মনোনয়ন না দিলে নির্বাচন করবো না: আইভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
মনোনয়ন না দিলে নির্বাচন করবো না: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী দাবি করেছেন তিনি কখনোই জামায়াত কিংবা বিএনপির লেজুরবৃত্তি করেননি। তার বিরুদ্ধে বিএনপি-জামায়াতের সঙ্গে সখ্যতার যে অভিযোগ তোলা হয় তা ভিত্তিহীন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী দাবি করেছেন তিনি কখনোই জামায়াত কিংবা বিএনপির লেজুরবৃত্তি করেননি। তার বিরুদ্ধে বিএনপি-জামায়াতের সঙ্গে সখ্যতার যে অভিযোগ তোলা হয় তা ভিত্তিহীন।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ শহরের দেওভোগে এলাকাবাসীর সঙ্গে মতবিনিময়ে এসব কথা বলেন আইভী।

তিনি বলেন, গত নির্বাচনের পরিস্থিতি আর এবারের পরিস্থিতি একেবারেই ভিন্ন। এবার দলীয় প্রতীকে নির্বাচন হবে। যেহেতু দলের প্রতীকে ভোট হবে সেহেতু দল যদি নৌকা না দেয় তাহলে আমি নির্বাচন করবো না।

আইভী আরও বলেন, প্রধানমন্ত্রী যদি মনে করেন, আমাকে দিয়ে সিটি করপোরেশন চালাতে সক্ষম তাহলে আমাকে মনোনয়ন দেবেন। নৌকা প্রতীক দিলেও দলমত নির্বিশেষে সন্তান হিসেবে সবাইকে পাশে চাই সবার সমর্থন নিয়েই নির্বাচন করতে চাই। আর দল মনোনয়ন না দিলে নির্বাচন করবো না, ক্ষমা চাইবো। আমি নারায়ণগঞ্জের মানুষের সেবা করতে চাই। আমি নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষকে সঙ্গে নিয়ে চলতে চাই।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
এমজেএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।