ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

মায়ানমার দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা ইসলামী আন্দোলনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
মায়ানমার দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা ইসলামী আন্দোলনের ছবি:শাকিল-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মায়ানমারে নির্বিচারে মুসলিম হত্যা, নারী ও শিশু ধর্ষণ এবং অমানবিক নির্যাতনের প্রতিবাদে আগামী ১২ ডিসেম্বর বাংলাদেশে অবস্থিত মায়ানমারের দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

ঢাকা: মায়ানমারে নির্বিচারে মুসলিম হত্যা, নারী ও শিশু ধর্ষণ এবং অমানবিক নির্যাতনের প্রতিবাদে আগামী ১২ ডিসেম্বর বাংলাদেশে অবস্থিত মায়ানমারের দূতাবাস ঘেরাওয়ের ঘোষণা দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শুক্রবার (১৮ নভেম্বর) বিকেলে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এ বিক্ষোভ মিছিল শেষে এ ঘোষণা দেন সংগঠনের প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী।

মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেন, মুসলমানদের ওপর এত বড় হামলা হচ্ছে অথচ বিশ্ববাসী চুপচাপ। কিন্তু আমরা চুপ থাকবো না। আগামী ১২ ডিসেম্বর সকাল ১০টায় প্রেসক্লাবের সামনে থেকে লংমার্চ করে মায়ানমারের দূতাবাস ঘেরাও করবো। প্রয়োজনে বুকের তাজা রক্ত দিয়ে মায়ানমারকে শিক্ষা দেবে ইসলামী আন্দোলনের কর্মীরা।
 
আয়োজক সংগঠনের ঢাকা মহানগর উত্তরের সভাপতি অধ্যক্ষ হাফেজ মাওলানা শেখ  ফয়সাল বারী মাসউদের সভাপতিত্বে বিক্ষোভ-মিছিলে বক্তব্য রাখেন- সংগঠনের যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজ আলমসহ কেন্দ্রীয় ও মহানগর নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
জেডএফ/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।