ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

মুক্তিযুদ্ধের ইতিহাস পাল্টে ফেলার চেষ্টা করেছেন জিয়াউর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
মুক্তিযুদ্ধের ইতিহাস পাল্টে ফেলার চেষ্টা করেছেন জিয়াউর রহমান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে মুক্তিযোদ্ধাদের নিয়ে অনেক খেলা খেলেছে। জিয়াউর রহমান ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের ইতিহাস পাল্টে ফেলার চেষ্টা করেছেন।

পটুয়াখালী: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পরে মুক্তিযোদ্ধাদের নিয়ে অনেক খেলা খেলেছে। জিয়াউর রহমান ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের ইতিহাস পাল্টে ফেলার চেষ্টা করেছেন।

 

কলাপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে শনিবার (১৯ নভেম্বর) দুপুরে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন কলাপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. বদিউর রহমান বন্টিন।

সভায় অনেকের মধ্যে মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা, সাংগঠনিক কমান্ডার সুলতান আহমেদ, পটুয়াখালী জেলা ইউনিট কমান্ডার এম এ হালিম, কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার এবং মুক্তিযোদ্ধা ও সাংবাদিক হাবিবুল্লাহ রানাসহ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান আরো বলেন, বঙ্গবন্ধু হত্যার বিচার কাজ শেষ হয়েছে। অগ্নিসংযোগ, জ্বালিয়ে-পুড়িয়ে-পিটিয়ে যাদের হত্যা করা হয়েছে, সে বিচারও করতে হবে। এক্ষেত্রে আসামি খালেদা জিয়াই হোক আর যেই হোক, তার বিচার আমরা করে ছাড়বো।

এর আগে কলাপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে এসে প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মন্ত্রী।

এরপর মন্ত্রী শাজাহান খানকে স্থানীয় মুক্তিযোদ্ধারা ফুল এবং ক্রেষ্ট দিয়ে বরণ করে নেন।

শুক্রবার রাতে তিনি কুয়াকাটা সমুদ্র সৈকতে আন্তর্জাতিক যুদ্ধাপরাধ, গণবিচার আন্দোলন ও শ্রমিক-কর্মচারী, পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত জঙ্গিবাদ বিরোধী সমাবেশে বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এমএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।