ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করে দেশকে পাপমুক্ত করতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
যুদ্ধাপরাধীদের বিচার সম্পন্ন করে দেশকে পাপমুক্ত করতে হবে

নৌপরিহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বাংলাদেশকে ধ্বংসের জন্য পাকিস্তান সরকার অনেক ষড়যন্ত্র করেছে। কিন্তু এ দেশের মানুষের ঐক্যের কারণে তা নস্যাৎ হয়েছে। দেশকে ধ্বংসের জন্য পাকিস্তানের সঙ্গ নিয়েছে জামায়াত, তাদের সমর্থন করছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

বরিশাল: নৌপরিহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বাংলাদেশকে ধ্বংসের জন্য পাকিস্তান সরকার অনেক ষড়যন্ত্র করেছে। কিন্তু এ দেশের মানুষের ঐক্যের কারণে তা নস্যাৎ হয়েছে।

দেশকে ধ্বংসের জন্য পাকিস্তানের সঙ্গ নিয়েছে জামায়াত, তাদের সমর্থন করছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার (১৯ নভেম্বর) রাতে বরিশাল সার্কিট হাউসে ‘জাতীয় ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ, জঙ্গিবাদ, সন্ত্রাস ও উগ্র ধর্মান্ধতা প্রতিরোধে আমরা ঐক্যবদ্ধ’ স্লোগানে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ বরিশাল জেলা ও মহানগরের আয়োজনে মতবিনিময় সভা ও সাংবাদিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, আজ বঙ্গবন্ধুর হত্যার বিচার কাজ শেষ হয়েছে। আমাদের এখন একটি টার্গেট, সেটা হলো- যুদ্ধাপরাধীদের বিচার শেষ করে বাংলাদেশকে পাপমুক্ত করা।

মুক্তিযদ্ধের চেতনা বাস্তবায়ন মঞ্চ বরিশাল জেলা শাখার সভাপতি কে এস মহিউদ্দিন মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা ও মহানগর কমান্ডের মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।