ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

"দেশে কোনো মানুষের স্বাধীনতা নেই" 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারের আমলে দেশে কোনো মানুষের স্বাধীনতা নেই। এ সরকারের আমলে কেউ নিরাপদ নয়।

কিশোরগঞ্জ: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারের আমলে দেশে কোনো মানুষের স্বাধীনতা নেই। এ সরকারের আমলে কেউ নিরাপদ নয়।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেল ৩টার দিকে গাইটাল অতিথি কমিউনিটি সেন্টারে কিশোরগঞ্জ জেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল এসময় আরো বলেন, আওয়ামী লীগ সরকার চায় না সুষ্ঠু নির্বাচন হোক। কারণ সুষ্ঠু নির্বাচন হলে এ সরকার ক্ষমতায় আসতে পারবে না।

নেতাকর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, এ সরকারের হাত থেকে একজন ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীও রেহাই পাচ্ছে না। মিথ্যা মামলা দিয়ে আমাদের নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। আমি কাশিমপুর কারাগারে গিয়ে দেখি পুরো কারাগারে আমাদের নেতাকর্মী।

সম্মেলনে সভাপতিত্ব করেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান। সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অসীম সরকার বাঁধন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান,  বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালাম, দলের যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স,  কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।