ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বিএনপি-জামায়াতের রাজনীতি ষড়যন্ত্রের রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
বিএনপি-জামায়াতের রাজনীতি ষড়যন্ত্রের রাজনীতি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি-জামায়াতের রাজনীতি ষড়যন্ত্রের রাজনীতি বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।

ঢাকা: বিএনপি-জামায়াতের রাজনীতি ষড়যন্ত্রের রাজনীতি বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান।
 
মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর নাজিরা বাজার সিটি কলোনিতে মুক্তিযুদ্ধে শহীদ হরিজনদের স্মৃতিচারণ অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।


 
শাজাহান খান বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করছে। তাদের রাজনীতি ষড়যন্ত্রের রাজনীতি। তাদের সঙ্গে এখন জনগণ নেই। জনগণ শান্তি চায় কিন্তু বিএনপি-জামায়াত দেশকে নরকে পরিণত করতে চায়।

তিনি আরও বলেন, ২০১৩, ২০১৪, ২০১৫ সালে যারা মানুষ পুড়িয়ে হত্যা করেছে তাদের বিচারের আওতায় আনা হবে। যারা উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায় তাদের সঙ্গে কখনও সমঝোতা নয়। যারা আন্দোলনের নামে মানুষ হত্যা করে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাদের সব ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

অনুষ্ঠানে নৌ মন্ত্রী শাজাহান খান মুক্তিযুদ্ধে শহীদ হরিজন পরিবারের সদস্যদের হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন।
 
বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদের সভাপতি কৃষ্ণ লালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. আউয়াল, মানুষের জন্য ফাউন্ডেশনের কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন, হরিজন ঐক্য পরিষদের মহাসচিব নির্মল চন্দ্র দাসসহ প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৭১ সালের ২২ নভেম্বর পাক-হানাদার বাহিনী ও তাদের দোসররা সিটি কলোনি থেকে ১০ জনকে তুলে নিয়ে নৃশংসভাবে হত্যা করে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এসজে/আরআইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।