ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

আইভী-শামীমকে নিয়ে প্রধানমন্ত্রীর বৈঠক

আইভীর পক্ষে কাজ করবেন সবাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
আইভীর পক্ষে কাজ করবেন সবাই ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করতে সবাই ঐক্যবদ্ধ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন...

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করতে সবাই ঐক্যবদ্ধ হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনের সামনে শামীম-আইভীর বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

ডা. সেলিনা হায়াৎ আইভী ও স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানের মধ্যকার দীর্ঘদিনের বিবাদ নিরসনে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে তাদের গণভবনে ডাকা হয়।

বৈঠকে সবাইকে এক হয়ে কাজের তাগিদ দেওয়া হয়েছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা আইভীর পক্ষে একযোগে কাজের নির্দেশ দিয়েছেন। বৈঠকে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজের প্রতিশ্রুতিও দিয়েছেন। দলের নিয়ম-শৃঙ্খলা সবাইকে মানতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ একটা বিশাল পরিবার। ভাই-বোনেও তো বিরোধ হয়। কিন্তু মৌলিক কিছু প্রশ্ন থাকে। যেমন নির্বাচনে বিজয়ী করার ক্ষেত্রে কোনো দ্বিধা নেই।
 
‘পার্টির সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের ঐক্য অটুট আছে এবং ভবিষ্যতেও থাকবে। কারণ আমরা একটি আদর্শকে নিয়ে রাজনীতি করি,’ যোগ করেন তিনি।
 
তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আমাদের দল সেলিনা হায়াৎ আইভীকে মনোনয়ন দিয়েছে। এ ব্যাপারে আমরা পার্টির সভাপতির কাছে সবাই অঙ্গীকার করেছি- ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে বিজয়ী করতে হবে।
 
ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে সবাই ঐক্যবদ্ধ। নৌকার প্রার্থীকে বিজয়ী করতে দ্বিমতের কোনো অবকাশ নেই।

***আইভী-শামীম ওসমানকে নিয়ে বৈঠকে প্রধানমন্ত্রী

আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচন হবে। ২৪ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। যাচাই-বাছাই ২৬ ও ২৭ নভেম্বর। ৪ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।

বৈঠকে উপস্থিত ছিলেন দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, আবদুর রহমান, আওয়ামী লীগের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নৌফেল)।

আরও ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ শীর্ষ কয়েকজন নেতা।

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬/আপডেট ০১০০
এমইউএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।