ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
মেহেরপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন

মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে আওয়ামী লীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং সহ সভাপতি ও যুগ্ম সম্পাদকসহ ৭টি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থীরা জয়লাভ করেছেন।

মেহেরপুর: মেহেরপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে আওয়ামী লীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং সহ সভাপতি ও যুগ্ম সম্পাদকসহ ৭টি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থীরা জয়লাভ করেছেন।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ করা হয়।

পরে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে মোখলেছুর রহমান সভাপতি ও একেএম আসাদুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

একই প্যানেল থেকে সহসভাপতি পদে শাজাহান আলী যুগ্ম সম্পাদক পদে গোলাম মোস্তফা, নির্বাহী সদস্য পদে রুতশোভা মন্ডল, নাজমুল হুদা, আব্দুল্লাহ আল মামুন রাসেল ও রাশিদুল হক জুয়েল বিজয়ী হন।

অপরদিকে, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে রফিকুল ইসলাম সহ সভাপতি, এএসএম সাইদুর রাজ্জাক যুগ্ম সম্পাদক, রফিকুল ইসলাম কোষাধ্যক্ষ, এএসএমএম হাসানুল্লাহ পাঠাগার ও সাংস্কৃতিক সম্পাদক এবং কার্যনির্বাহী সদস্য পদে ইলিয়াস কাঞ্চন, রহমতুল্লাহ ও এহান উদ্দিন মনা নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।