ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাজনী‌তি‌তে শুদ্ধাচার কৌশল নেওয়া উ‌চিত: কা‌দের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
রাজনী‌তি‌তে শুদ্ধাচার কৌশল নেওয়া উ‌চিত: কা‌দের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিতে শুদ্ধাচার কৌশল নেওয়া উচিত। আমরা যেন আগে নিজে শুদ্ধ হই, পরে অন্যদের শুদ্ধ হতে বলি। শনিবার (২৬ নভেম্বর)...

ঢাকা: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিতে শুদ্ধাচার কৌশল নেওয়া উচিত। আমরা যেন আগে নিজে শুদ্ধ হই, পরে অন্যদের শুদ্ধ হতে বলি।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে গার্হস্থ্য অর্থনীতি কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় কলেজের ছাত্রীদের দাবির পরিপ্রেক্ষিতে আগামী বছরে কলেজে বিআরটিসির বাস দেওয়ার আশ্বাস দেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আসছে বছরের মে ও জুনের দিকে বিআরটিসির বাসের কিছু বড় সাপ্লাই আসবে। সেই সময় কিছু শিক্ষাপ্রতিষ্ঠানকে গাড়ি দেওয়া হবে। ওই সময় এই কলেজেও দেওয়া হবে।

গার্হস্থ্য অর্থনীতি কলেজকে ইনস্টিটিউট করার ব্যাপারে শিক্ষামন্ত্রীকে ‘জোর দিয়ে বলবেন’ জানিয়ে তিনি বলেন, ‘এ জন্যে শর্ত একটাই, রাস্তায় মানুষ আটকাবেন না। প্রয়োজনে আমার গাড়ি আটকাবেন। কিন্তু জনগণকে দুর্ভোগে ফেলবেন না। ’

‘তবে আপাতত ছাত্রীদের কলেজে আসা যাওয়ার রুটে বিআরটিসির বাস চলবে,’ বলেও ঘোষণা দেন মন্ত্রী।

গার্হস্থ্য অর্থনীতি কলেজ ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ফারজানা আক্তারের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন- গার্হস্থ্য অর্থনীতি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নিশাত পারভীন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ।

সম্মেলন পরিচালনা করেন গার্হস্থ্য অর্থনীতি কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক মাসুমা আক্তার।

সম্মেলনে কলেজের আট সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জেসমিন আরা রুমা সভাপতি আর সাধারণ সম্পাদক হয়েছেন পাপিয়া ইসলাম।

এ ছাড়া সহ-সভাপতি পদে ঝুন্নুন সাকি ও মরিয়ম আক্তার; যুগ্ম সাধারণ সম্পাদক হিফফাত আরা খানম ও শারমিন সুলতানা, ইফফাত সাদিয়া আহমেদ ও নাজনীন আক্তারকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির বাকি সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে সম্মেলনে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এসএ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।