ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রামপাল ইস্যুতে সরকারকে বিতর্কের চ্যালেঞ্জ সেলিমের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
রামপাল ইস্যুতে সরকারকে বিতর্কের চ্যালেঞ্জ সেলিমের ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রামপালে বিদ্যুৎ কেন্দ্র স্থাপন না করতে সরকারের প্রতি বিতর্কের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বাংলাদেশের কমিনিউস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

ঢাকা: রামপালে বিদ্যুৎ কেন্দ্র স্থাপন না করতে সরকারের প্রতি বিতর্কের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন বাংলাদেশের কমিনিউস্ট পার্টির (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম।

শনিবার (২৬ নভেম্বর) কেন্দ্রীয় শহীদ মিনারে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি আয়োজিত মহাসমাবেশে তিনি চ্যালেঞ্জ ছুড়ে দেন।

রামপাল প্রকল্প বাতিলসহ ও ৭ দফা দাবিতে আয়োজিত এ মহাসমাবেশে যোগ দেয় জাতীয় গণফ্রন্ট, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ), বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি), গণসংহতি আন্দোলনসহ কয়েকটি দল ও সাংস্কৃতিক সংগঠন।

সেলিম প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, “আমি চ্যালেঞ্জ দিচ্ছি, এই শহীদ মিনারে আপনিও থাকবেন আমিও থাকবো। এরপর জনসাধারণের সামনে সরাসরি বিতর্ক প্রতিযোগিতা হোক। দেখবেন কোন পক্ষ জেতে। ”

সমাবেশে আরও বক্তৃতা করেন আয়োজক জাতীয় কমিটির সদস্য সচিব আনু মুহাম্মদ, বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, অর্থনীতিবিদ এম এম আকাশ, গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
এসআরএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।