ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

রাজনীতি

বানারীপাড়া উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
বানারীপাড়া উপজেলা ও পৌর বিএনপির কমিটি ঘোষণা

বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর বিএনপির পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

বরিশাল: বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর বিএনপির পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) কেন্দ্রীয় নেত্রীদের নির্দেশনা অনুযায়ী আগের কমিটি বিলুপ্ত ও নতুন কমিটি ঘোষণা দেন দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চান।

উপজেলা বিএনপির নতুন কমিটিতে কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য এস সরফুদ্দিন আহমেদ সান্টুকে সভাপতি এবং মো. রিয়াজ উদ্দিন আহম্মেদকে সাধারণ সম্পাদক করে নাম ঘোষণা হয়েছে।

এছাড়া মো. শাহ আলম মিয়াকে সহ-সভাপতি, মো. নাছির উদ্দিন খোকন রাঢ়ীকে যুগ্ম সম্পাদক, মো. এসএম জাহিদুল হক সাংগঠনিক সম্পাদক, মো. রুহুল মল্লিককে সহ-সাংগঠনিক সম্পাদক এবং ডেইজী বেগমকে নারী বিষয়ক সম্পাদক করা হয়েছে।

অপরদিকে, বানারীপাড়া পৌর বিএনপির কমিটিতে গোলাম মাহমুদ মাহাবুব মাস্টারকে সভাপতি এবং মো. আহসান কবির নান্নাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

এছাড়া মো. দেলোয়ার মল্লিককে সহ-সভাপতি, মাছুম বিল্লাহ মনুকে যুগ্ম সম্পাদক, মো. ইমরান হোসেনকে সাংগঠনিক সম্পাদক, মো. রিপন মিয়াকে সহ-সাংগঠনিক সম্পাদক ও তাসমিয়া সিদ্দিকাকে নারী সম্পাদিকা করা হয়েছে।

বিএনপির বরিশাল জেলার (দক্ষিণ) সভাপতি এবায়দুল হক চান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ সময়: ০৪৫৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এমএস/আরবি/ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।